আমার হবেরে মরণ
- মোঃ পারভেজ মিয়া - কবিতা ০৫-০৫-২০২৪

আমার হবেরে মরণ
-------------------------------
একদিন আমার হবেরে মরণ
মন তুই কান্দিসনা অকারণ,
ভাইবন্ধু আর আত্নীয় স্বজন
চোখের জল ফেলবেরে তখন।। (১)


ভাবের এই রঙ্গমেলার পাঠশালাতে
ছিলাম ভালো আরাম আয়েশে,
পারভেজ তাই ভেবে বলে
তুই বুঝলিনারে পাপপুর্ন্যের ধরণ।। (২)


নিজের হাতে প্রাসাদ গড়তে
চড়লিনারে তুই পুর্ন্যের রথে,
কালের গাড়ী, মহাকালের হাতে
মাটি তোরে করবেরে বরণ।। (৩)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।